সব
facebook apsnews24.com
অনেক বার আমার মৃত্যুর গুজব ছড়িয়েছে: এটিএম শামসুজ্জামান - APSNews24.Com

অনেক বার আমার মৃত্যুর গুজব ছড়িয়েছে: এটিএম শামসুজ্জামান

অনেক বার আমার মৃত্যুর গুজব ছড়িয়েছে: এটিএম শামসুজ্জামান

এপিএস বিনোদন ডেস্ক

‘আমি মরিনি এখনো। এর আগেও অনেক বার আমার মৃত্যুর গুজব ছড়িয়েছে। মানুষ কেন যে এরকম করে বুঝি না। আমার সঙ্গে তাদের কিসের শত্রুতা? আল্লাহ এ সমস্ত মানুষদের হেদায়েত দান করুন।’ নিজের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়া প্রসঙ্গে এভাবেই প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের প্রবীণ ও বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান।

শুক্রবার সন্ধ্যায় হঠাৎই ফেসবুকে ছড়িয়ে পড়ে, খ্যাতিমান এই অভিনেতা মারা গেছেন। অনেকে তার রুহের মাগফেরাতের জন্য দোয়াও চান। এমন খবর কানে যাওয়া মাত্রই বরাবরের মতো এবারও এটিএম শামসুজ্জামানকে জানাতে হলো, তিনি সুস্থ আছেন। স্বাভাবিক ভাবে খাওয়াদাওয়া করছেন। বর্তমানে রাজধানীর সূত্রাপুরের বাসায় আছেন।

এদিকে স্বামীর মৃত্যুর গুজব ছড়ার খবরে ক্ষোভ প্রকাশ করে এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান বলেন, ‘সন্ধ্যার পর হঠাৎই চারদিক থেকে ফোন আসা শুরু হয়। সবাই জানতে চান, এটিএম শামসুজ্জামান সাহেব কখন মারা গেছেন? আমরা তো রীতিমতো অবাক! তাদের কী উত্তর দেব বুঝতে পারছিলাম না। দেশের এই দুর্যোগের সময়ে একটা জলজ্যান্ত মানুষকে এভাবে মেরে ফেলতে পারে!’

এর আগেও বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। প্রতিবারই অভিনেতা নিজে ফেসবুক লাইভে এসে জানান যে, তিনি মরেননি, সুস্থ আছেন। গত বছরের এপ্রিলে হজমজনিত সমস্যার কারণে তিনি রাজধানী গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেবারও তার মৃত্যুর খবর রটেছিল।

কিন্তু সব খবরকে মিথ্যা প্রমাণ করে আজগর আলী হাসপাতালে টানা ৫০ দিন এবং পরবর্তীতে শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়িতে ফেরেন এটিএম শামসুজ্জামান। সেই থেকে তিনি সূত্রাপুরের বাড়িতে রয়েছেন। স্ত্রীর দেয়া তথ্য মতে, সেখানে অভিনেতা সুস্থ আছেন, ভালো আছেন। সূত্রঃ ঢাকাটাইমস।

এপিএস/১৬মে/পিটিআই

আপনার মতামত লিখুন :

ভারতের বিখ্যাত গজল শিল্পী পঙ্কজ উদাস এর শেষ নিঃশ্বাস ত্যাগ

ভারতের বিখ্যাত গজল শিল্পী পঙ্কজ উদাস এর শেষ নিঃশ্বাস ত্যাগ

কবিতা ‘তেলবাজি’

কবিতা ‘তেলবাজি’

কবিতা ‘যুদ্ধ মানে’

কবিতা ‘যুদ্ধ মানে’

রক্তে কেনা মাতৃভাষা

রক্তে কেনা মাতৃভাষা

কবিতা ‘হতে হলে’

কবিতা ‘হতে হলে’

কবিতা, ‘তাহলে কেমন হতো’

কবিতা, ‘তাহলে কেমন হতো’

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: ApsNews24.Com (২০১২-২০২০)

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মোস্তাফিজুর রহমান
০১৬২৫৪৬১৮৭৬

editor@apsnews24.com, info@apsnews24.com
Developed By Feroj