সব
facebook apsnews24.com
ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে অসহায়-দুঃস্থদের মাঝে খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ - APSNews24.Com

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে অসহায়-দুঃস্থদের মাঝে খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে অসহায়-দুঃস্থদের মাঝে  খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


আমাদের স্টাফ রিপোর্টার দিদারুল ইসলাম জানান:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে  বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এর দিক নির্দেশনা অনুযায়ী , ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণে এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে, অসহায়-দুঃস্থদের মাঝে রান্না করা খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে ।
প্রতিদিনের ন্যায় ২৯ শে এপ্রিল বৃহস্পতিবার আসরের নামাজ শেষে২৫ নং ওয়ার্ডের নাখালপাড়া রেলগেট সংলগ্ন মার্কেটের সামনে প্রায় পাঁচ শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিঃ মোঃ সাব্বির আলম লিটু  নিজ উদ্যোগে আয়োজিত দোয়া মিলাদ ও রান্না করা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আল মঞ্জুরুল ইসলাম এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুযায়ী যুবলীগ মাঠ পর্যায়ে ব্যাপক কাজ করে যাচ্ছে প্রাণঘাতী করোনাভাইরাস এর শুরু থেকেই  এরই ধারাবাহিকতায় ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি সাব্বির আলম লিটু করোনাভাইরাস শুরু থেকেই মানুষের পাশে দাঁড়িয়েছে এবং সে নিজে করনা আক্রান্ত হয়ে ছিলেন সুস্থ হয়ে আবারো  মানুষের যাচ্ছেন, মানুষের মাঝে ত্রাণ  সামগ্রী বিতরণ মাক্স এন্ড সেন্টার সহ বিভিন্ন ভাবে মানুষকে সহযোগিতা করে যাচ্ছে এই রমজানের শুরু থেকে মানুষকে রান্না করা খাবার দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

তিনি আরো বলেন, প্রাণঘাতী করনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমরা সরকারের সকল স্বাস্থ্যবিধি মেনে চলব অযথা রাস্তা ঘাটে আড্ডা দিব না।ঘরের বাহিরে গেলে অবশ্যই মাক্স ব্যবহার করবো নিজেও ব্যবহার করব অন্য কেউ ব্যবহার করতে উদ্বুদ্ধ করবে।

প্রাণঘাতী করোনাভাইরাস থেকে দেশের মানুষ যাতে সুরক্ষা পায় সে জন্য বিশেষ দোয়া মিলাদ করেন পরে পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দোয়া মাহফিল ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ আলাউল ইসলাম (সৈকত), যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিঃ মিলি রাসেল, তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী রেজাউল হক রেজা সহ আওয়ামী, যুবলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিগণ। 

আপনার মতামত লিখুন :

পদ্মা সেতু উদ্বোধনের আমন্ত্রণ গ্রহণ করেনি বিএনপি

পদ্মা সেতু উদ্বোধনের আমন্ত্রণ গ্রহণ করেনি বিএনপি

‘হো চি মিন’ নিপীড়িত মানুষের সংগ্রামের প্রেরণা : মোস্তফা

‘হো চি মিন’ নিপীড়িত মানুষের সংগ্রামের প্রেরণা : মোস্তফা

বঙ্গবন্ধু ও জিয়াকে শ্রদ্ধার জায়গায় রাখা উচিত: ফখরুল

বঙ্গবন্ধু ও জিয়াকে শ্রদ্ধার জায়গায় রাখা উচিত: ফখরুল

কমিশন করে বঙ্গবন্ধু হত্যার নেপথ্য কুশীলবদের চিহ্নিত করতে হবে: কাদের

কমিশন করে বঙ্গবন্ধু হত্যার নেপথ্য কুশীলবদের চিহ্নিত করতে হবে: কাদের

নামসর্বস্ব ১০৫ সংগঠনের হাজারো ‘নেতা’ নজরদারিতে

নামসর্বস্ব ১০৫ সংগঠনের হাজারো ‘নেতা’ নজরদারিতে

সিলেট- ৩ আসনের উপ নির্বাচন স্থগিত

সিলেট- ৩ আসনের উপ নির্বাচন স্থগিত

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: ApsNews24.Com (২০১২-২০২০)

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মোস্তাফিজুর রহমান
০১৬২৫৪৬১৮৭৬

editor@apsnews24.com, info@apsnews24.com
Developed By Feroj