সব
facebook apsnews24.com
যশোরে ২৪ ঘন্টায় ছিনতাইকৃত অর্থ ও পিস্তলসহ গ্রেফতার ৩ - APSNews24.Com

যশোরে ২৪ ঘন্টায় ছিনতাইকৃত অর্থ ও পিস্তলসহ গ্রেফতার ৩

যশোরে ২৪ ঘন্টায় ছিনতাইকৃত অর্থ ও পিস্তলসহ গ্রেফতার ৩

সিনিয়র স্টাফ রির্পোটার আসাদুজ্জামান আসাদঃ
শার্শায় চাঞ্চল্যকর ৭ লাখ ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনার ২৪ ঘন্টা না পেরুতেই ছিনতাইকৃত নগদ অর্থ, ১টি ওয়ান শুটারগান পিস্তল ও ব্যবহৃত মোটরসাইকেলসহ ৩জন গ্রেফতার যশোর জেলা পুলিশের হাতে।

গত ইং ২৪/০২/২০২১ তারিখ বেলা ১১.৪৫ ঘটকার সময় শার্শা থানাধীন মাঠপাড়া সাকিনে যশোর টু বেনাপোল গামী মহাসড়কের উপর জনৈক নুর হোসেন এর বাড়ীর সামনে মোঃ শিমুল হোসেন টুটুল, পিতা খলিলুর রহমান, সাং- বাকুলিয়া, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর নাভারন ডাচ বাংলা এজেন্ট ব্যাংক হতে ১৩ লক্ষ ৮০ হাজার টাকা উত্তোলন করে ডাচ বাংলা ব্যাংকে ৬ লাখ টাকা জমা দিয়ে বাকী ৭ লাখ ৮০ হাজার টাকা নিয়ে মটর সাইকেল যোগে ফেরার পথে অজ্ঞাতনামা ৩ জন পালসার মটরসাইকেল যোগে টুটুলের গতিরোধ করে মারপিট করে এবং তার নিকট থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়। পরবর্তীতে এই ঘটনা সংক্রান্তে শার্শা থানার মামলা নং ৪৩(২)২০২১ রুজু করা হয়।

ঘটনাটি অতি চাঞ্চল্যকর হওয়ার যশোর জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয় শার্শা থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি), কঠোর নির্দেশ প্রদান করেন।

পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব সালাহ উদ্দীন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা জনাব মোহাম্মদ তৌহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল, জনাব গোলাম রব্বানী শেখ, পিপিএম, যশোরদ্বয়ের সার্বিক তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব সোমেন দাশের নেতৃত্বে এসআই(নিঃ)/ শামীম হোসেনসহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি চৌকস টিম ও শার্শা থানা পুলিশ ইং ২৫/০২/২০১২১ তারিখ রাত ০১.০০ থেকে ০৪.০০ ঘটিকার মধ্যে বেনাপোল পোর্ট থানাধীন ভবেড়বেড় ও বড় আঁচড়া এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে ছিনতাইকারী ৩ জনকে গ্রেফতার করে।

সে সময় তাদের হেফাজত হতে ছিনতাই হওয়া ৭৮০০০০/= টাকার মধ্যে ৭৬৪০০০/= টাকা সুজনের হেফাজত থেকে উদ্ধার করা হয়। এছাড়া ভিকটিমের মোবাইল ফোনটি নোমানের হেফাজত থেকে উদ্ধার করা হয়।
ছিনতাই কাজে ব্যবহৃত ১টি পালসার মোটরসাইকেল ( রেজিঃ বিহীন) জব্দ হয়।
তাদেরকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের নিকট অবৈধ আগ্নেয়াস্ত্র আছে মর্মে স্বীকার করলে পুনরায় ইং২৫/০২/২০২১ তারিখ বেলা ১২.৩০ ঘটিকার সময় জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম ও থানা পুলিশ বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় সাকিনে আসামী নোমানোর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে আসামী সুজনের দেখানো ও নিজ হাতে বাহির করে দেওয়া মতে ১টি ওয়ান শুটারগান পিস্তল জব্দ করা হয়।

অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার সংক্রান্তে বেনাপোল পোর্ট থানায় এসআই(নিঃ)/ শামীম হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে এহাজার দায়ের করেন। এ সংক্রান্তে পৃথক মামলা রুজু হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের নাম ঠিকানাঃ
১. মোঃ সুজন (২৫), পিতা-আহসান, সাং-সাদিপুর, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর।
২. আনোয়ার (২৫), পিতা-আবু তৈয়ব মোড়ল, সাং-সাদিপুর, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর।
৩. মোঃ নোমান (১৯), পিতা-নুরু, সাং-ভবেরবেড়, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর।

উদ্ধারকৃত আলামতের বর্ণনাঃ ৭,৬৪,০০০/- (সাত লক্ষ চৌষাটি হাজার) টাকা, একটি ওয়ান শুটারগান, একটি পালসার মোটর সাইকেল এবং ভিকটিমের লুন্ঠিত মোবাইল ফোন।

আপনার মতামত লিখুন :

চয়নিকা চৌধুরী ডিবি হেফাজতে

চয়নিকা চৌধুরী ডিবি হেফাজতে

মুনিয়া আত্মহত্যা প্ররোচনা মামলায় অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন

মুনিয়া আত্মহত্যা প্ররোচনা মামলায় অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন

কলকাতায় গ্রেফতার ৩ জঙ্গির ১ জন বিজিবির বরখাস্ত সদস্য!

কলকাতায় গ্রেফতার ৩ জঙ্গির ১ জন বিজিবির বরখাস্ত সদস্য!

রিমান্ডে যৌন নির্যাতনের অভিযোগ করে ফেঁসে যাচ্ছে নারী

রিমান্ডে যৌন নির্যাতনের অভিযোগ করে ফেঁসে যাচ্ছে নারী

উজিরপুর মডেল থানার নবাগত ওসি আলী আরশাদ

উজিরপুর মডেল থানার নবাগত ওসি আলী আরশাদ

উজিরপুরে টুনু হত্যার অপরাধ ঢাকতে আসামির পুলিশের বিরুদ্ধে অপপ্রচার

উজিরপুরে টুনু হত্যার অপরাধ ঢাকতে আসামির পুলিশের বিরুদ্ধে অপপ্রচার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: ApsNews24.Com (২০১২-২০২০)

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মোস্তাফিজুর রহমান
০১৬২৫৪৬১৮৭৬

editor@apsnews24.com, info@apsnews24.com
Developed By Feroj