নিউজ ডেস্ক
আজ : ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : জানুয়ারি ২৪, ২০২১


  • সুন্দরগঞ্জে হত্যার ১১ দিন পার হলেও কোন আসামী গ্রেফতার হয়নি

    মোঃ আলাউদ্দীন মজুমদার শাহীন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
    সুন্দরগঞ্জ উপজেলার চণ্ডিপুর ইউনিয়নে রাস্তা সংস্কারকে কেন্দ্র করে সাদেক আলী হত্যার ১২ অতিবাহিত হলেও আজও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ।
    পারিবারিক ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উত্তর চন্ডিপুর (চামারটাড়ি) গ্রামের মঞ্জু মিয়ার ছেলে সাইফুল ইসলামের সাথে আব্দুল জলিলের ছেলে

    সাদেক আলীর চলাচলের রাস্তা সংস্কার নিয়ে গত ১২/০১/২০২১ ইং তারিখে মারামারি বাধে। এতে সাইফুল ইসলামের লোকজনের আঘাতে সাদেক আলী গুরুতর আহত হন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পর দিন সাদেক আলী (৫৬) মারা যায়। এঘটনায় ওই দিনেই তার ছেলে সাইদুল ইসলাম বাদী হয়ে ৮ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং- ১৪, তারিখ- ১৪/০১/২০২১ইং। আসামীরা হলেন- মঞ্জু মিয়ার ছেলে সাইফুল ইসলাম (১৯), মৃত্যু মজিবর রহমানের ছেলে মঞ্জু মিয়া(৩৯) ছক্কু মিয়া(৫৪), মুকুল মিয়া (৪৫), মঞ্জু মিয়ার স্ত্রী সাজেনা বেগম (৪১), আজগার আলীর ছেলে কাজিউল ইসলাম (৫৪), মুকুল মিয়ার স্ত্রী সাজেদা বেগম (৪০) ও মোখলেছার রহমানের স্ত্রী রুপালী বেগম (৩৬)। কিন্তু ঘটনার ১১ দিন অতিবাহিত হলেও পুলিশ আজ অবধি কোন আসামী গ্রেফতার করতে পারেনি।

    এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামানের সাথে কথা হলে তিনি জানান, আসামীদের গ্রেফতারের পুলিশ টিম চেষ্টা চলছে। লোকেশন পাওয়া যাচ্ছে না। নিহতের পরিবার আসামীদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনার জন্য উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।