সব
facebook apsnews24.com
উজিরপুর পৌরসভা নির্বাচনে নৌকার ওর্য়াড কমিটি গঠন - APSNews24.Com

উজিরপুর পৌরসভা নির্বাচনে নৌকার ওর্য়াড কমিটি গঠন

উজিরপুর পৌরসভা নির্বাচনে নৌকার ওর্য়াড কমিটি গঠন

তালহা জাহিদঃ বরিশাল জেলার আসন্ন উজিরপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন বেপারি’র পক্ষে আজ ৪ঠা ডিসেম্বর শুক্রবার বিকাল ৪টায় ১ নং ওর্য়াড (আশিশ ঠাকুরের বাড়ি) ও সন্ধ্যা ৬টায় ৪ নং ওর্য়াডে চৌকিদার বাড়ি উঠান বৈঠকে মোট দেড়শত সদস্য বিশিষ্ট শক্তিশালী ওর্য়াড পরিচালনা কমিটি গঠন করা হয়।

এসময়ে ১নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি আশিশ চক্রবর্তী ‘কে আহবায়ক ও ওর্য়াড আওয়ামী লীগের সহ সভাপতি হান্নান খলিফা’কে সদস্য সচিব করে এবং ৪নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি সুভাষ চন্দ্র হালদার’কে আহবায়ক ও খায়রুজ্জামান ফকির’কে সদস্য সচিব করে দেড়শত সদস্য বিশিষ্ট শক্তিশালী নির্বাচনী ওর্য়াড কমিটি করা হয়।

আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে মেয়র পদ প্রার্থী গিয়াস উদ্দিন বেপারি বলেন, নৌকা হলো উন্নয়নের প্রতীক। সকলের দোয়া ও ভালোবাসা থাকলে আগামীতে দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নেতৃত্বে উজিরপুর পৌরসভা হবে একটি মডেল ও আধুনিক পৌরসভা। এছাড়াও তিনি আর বলেন, আপনারা আস্থা রাখতে পারেন, ধনী গরিব সকলের জন্য পৌরসভার দরজা সর্বক্ষন খোলা থাকবে ইনশাআল্লাহ।

এসয়মে উপস্থিত ছিলেন পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন। তিনি বলেন, জনপ্রিয় নেতা গিয়াস উদ্দিন বেপারি ছোটবেলা থেকেই ছাত্রলীগ, পরে যুবলীগ এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মত গুরুত্বপূর্ণ পদে আস্থার সাথে কাজ করে যাচ্ছেন। আমরা তার প্রতি পূর্ণ ভরশা করতে পারি কেননা তার প্রতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভরশা করে মনোনয়ন দিয়েছেন।

এসময়ে উপস্থিতি ছিলেন পৌর নির্বাচনের সম্মানিত সদস্য, উপজেলা পরিষদের সাবেক স্বনামধন্য চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল। তিনি বলেন, একটি অবহেলিত পৌরসভাকে উন্নত পৌরসভায় রুপদান দিয়েছেন সফল মেয়র জনপ্রিয় আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন বেপারি। এই উন্নয়নের দ্বারাকে অব্যহত রাখতে গিয়াস উদ্দিন বেপারি’র বিকল্প নেই। পরিশেষে নৌকায় ভোট চেয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

সেসময় মোঃ রিয়াদ হাওলাদার এর সঞ্চালনায় আর উপস্থিত ছিলেন, বরাকোঠা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. শহিদুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. সালাউদ্দিন শিবু, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আজিজ সিকদার, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক উত্তম কুমার হালদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অশোক কুমার হালদার, আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ ইকবাল হোসেন বালী, উজিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী, সাধারণ সম্পাদক জালিছ মাহমুদ শাওন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিসুল ইসলাম নয়ন, ৭ নং ওর্য়াডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর ও পৌর যুবলীগের আহবায়ক রিপন মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক সাবেক কাউন্সিলর বাবুল সিকদার, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ স্বপন হাওলাদার, এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্ররলীগসহ ওর্য়াডের সকল পর্যায়ের নৌকার কর্মী সর্মথকবৃন্দ ও জনসাধারণ।

সেসময় অত্র ওর্য়াডের কাউন্সিলর পদ প্রার্থীরা উপস্থিত জনসাধারণের মাঝে নৌকায় ভোট চেয়ে নিজেদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

আপনার মতামত লিখুন :

পাথরঘাটার প্রথম মহিলা সম্পাদিকা হোসনেয়ারা রানী

পাথরঘাটার প্রথম মহিলা সম্পাদিকা হোসনেয়ারা রানী

তরুণ নির্মাতাদের অনেক বড় অনুপ্রেরণা তারেক মাসুদ।

তরুণ নির্মাতাদের অনেক বড় অনুপ্রেরণা তারেক মাসুদ।

দেশে তরুণদের প্রতি পাঁচজনে একজন হৃদরোগের ঝুঁকিতে

দেশে তরুণদের প্রতি পাঁচজনে একজন হৃদরোগের ঝুঁকিতে

কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের জরুরী সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের জরুরী সভা অনুষ্ঠিত

বরিশাল বানারীপাড়া পৌর আওয়ামীলী’র বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন

বরিশাল বানারীপাড়া পৌর আওয়ামীলী’র বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন

মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: ApsNews24.Com (২০১২-২০২০)

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মোস্তাফিজুর রহমান
০১৬২৫৪৬১৮৭৬

editor@apsnews24.com, info@apsnews24.com
Developed By Feroj