সব
facebook apsnews24.com
নৌকা ক্ষমতায় থাকলে উন্নয়ন সম্ভব- গিয়াস উদ্দিন বেপারি - APSNews24.Com

নৌকা ক্ষমতায় থাকলে উন্নয়ন সম্ভব- গিয়াস উদ্দিন বেপারি

নৌকা ক্ষমতায় থাকলে উন্নয়ন সম্ভব- গিয়াস উদ্দিন বেপারি

তালহা জাহিদঃ বরিশাল জেলার আসন্ন ২৮ ডিসেম্বর উজিরপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে চলছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন বেপারি’র ওর্য়াড পর্যায় নির্বাচন পরিচালনা কমিটি বা কেন্দ্র কমিটি গঠন।

৬ ডিসেম্বর রবিবার উজিরপুর পৌরসভার ৮ নং ওর্য়াডে (অমল মাষ্টারের বাড়ি) বিকাল ৪টায় ও ৯ নং ওর্য়াডে( পরমানশহা) সন্ধ্যা ৬টায় পৃথক পৃথক ভাবে কর্মীসভা করা হয়।

উজিরপুর পৌরসভার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, উজিরপুর উপজেলার আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, সফল মেয়র গিয়াস উদ্দিন বেপারি বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে মাদার অফ হিউমিনিটি দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সরকার দ্বারাই দেশের সর্বস্থরে উন্নয়ন করা সম্ভব হয়েছে। এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, জননেত্রী শেখ হাসিনার নৌকা, আমার রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহ নৌকা, বরিশাল জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সাবেক সাংসদ এ্যাড. তালুকদার মোঃ ইউনুস’র নৌকা, বর্তমান সাংসদ আলহাজ্ব মোঃ শাহে আলম’ র নৌকা, এই নৌকা আমাদের সকলের নৌকা। উন্নয়নের মার্কা নৌকা যা বিগত পাঁচ বছরে পৌরবাসীর কাছে দৃশ্যমান। পৌরসভার প্রথম ও প্রধান নিয়ম হলো পৌরসভার সার্বিক উন্নয়ন মূলক কাজ করতে হয় পৌরসভার নিজস্ব আয়ে ও অর্থায়নে। আমার রাজনৈতিক অভিভাবক জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নেতৃত্বে ও সাহায্য সহযোগিতায় বরাদ্দে সময়ের তুলনায় ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। পৌরসভার সেতসেতে রাস্তা এখন পাঁকা সড়কে রুপান্ত, পৌর এলাকায় ও মহল্লায় রাস্তায় আলোর ব্যবস্থা করেছি, শিশু-কিশোর, যুব শিক্ষর্থীদের জন্য খেলার মাঠের সুন্দর পরিবেশ তৈরী করেছি। পৌরসভার যেকোনো অনুষ্ঠান পরিচালনা করার জন্য সুবিশাল মুক্তমঞ্চ করেছি। পৌরবাসীর বসার সুবিধার জন্য পর্যাপ্ত রাস্তার পাশে পাকা বেঞ্চ করেছি, যাত্রীদের সুবিধার জন্য যাত্রী ছাউনি তৈরি করেছি, সরকারি যত প্রকার সাহায্য সহায়তার ভাতা সঠিক লোক সঠিক ভাব পাচ্ছে কিনা তা কাউন্সিলরদের সাথে নিয়ে তদারকি করেছি যাতে কেউ আমার কাজে আঙ্গুল তুলতে না পারে। এখন সমস্যা সমাধান প্রায় এবং পৌর এলাকায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছি। ভয়াবহ করোনা মহামারিতে পৌরসভার ও ব্যক্তিগত পক্ষ থেকে সর্বত্র সচেতনতামূলক বার্তা ও সাহায্য সহযোগিতা নিয়ে আপনাদের দরজায় সময়ে অসময়ে কড়া নেড়েছি। সন্ত্রাস, চাঁদাবাজি, মাদকের প্রভাব মুক্ত করা’সহ নানাবিধ উন্নয়ন করা সম্ভব হয়েছে ইনশাআল্লাহ। আগামীতেও আরও বেশ কিছু উন্নয়নের বড় প্রকল্প হাতে নিয়েছি যা ইনশাআল্লাহ আপনাদের দোয়ায় আল্লাহ কামিয়াব করে সেই কাজ গুলো করে উজিরপুর পৌরবাসভাকে একটি মডেল পৌরসভার লক্ষে কাজ করে যাবো। এই বলে সবার কাছে দোয়া ও নৌকায় ভোট চেয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।”

এসময়ে উপস্থিতি ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস এম জামাল হোসেন, উজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সফল উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান ইকবাল, উজিরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নূর মোহাম্মদ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ হাকিম সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অশোক কুমার হালদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি পরিমল কুমার বাইন অনু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ওর্য়াস পাটির সাধারণ সম্পাদক সীমা রাণী শীল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরাকোঠা ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড. শহিদুল ইসলাম মৃধা, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক উত্তম বিশ্বাস, উপজেলা আওয়ামী যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও সাবেক(প্যানেল মেয়র) মোঃ হেমায়েত উদ্দিন হিমু, উজিরপুর আওয়ামী শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম শিপন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জালিছ মাহমুদ শাওন, উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক ও সাবেক কাউন্সিলর বাবুল সিকদার’সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

সভা সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সভাপতি আনিছুর রহমান নয়ন।

সেসময় উপস্থিত সকল নেত্রীবৃন্দ আ’লীগ মনোনীত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত, দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র মনোনীত , বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি তালুকদার মোঃ ইউনুস’র ও বর্তমান এমপি আলহাজ্ব মোঃ শাহে আলম’র আর্শিবাদ পুষ্ট, উপজেলা আওয়ামী লীগ ও উজিরপুর পৌরবাসীর ভালোবাসা ভালোলাগার প্রার্থী গিয়াস উদ্দিন বেপারি ‘র পক্ষে নৌকায় ভোট চান।

এসময়ে ৮নং ওর্য়াড আ’লীগ সভাপতি রথি কান্ত মন্ডল’কে পরিচালনা কমিটির আহবায়ক ও আ’লীগ সিনিয়র সহ সভাপতি আলী আহাম্মেদ খান’কে সদস্য সচিব করে এবং ৯ নং ওর্য়াড আ’লীগ সভাপতি আজিজ ঢালী’কে পরিচালনা কমিটির আহবায়ক ও গোলাম হোসেন’কে সদস্য সচিব করে, দেড় – দুইশত সদস্য বিশিষ্ট শক্তিশালী এক কমিটি গঠন করা হয়েছে।

সেসময় সকল কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীবৃন্দ পৃথক পৃথক ভাবে মিছিল ও নেত্রীবৃন্দের হাতে ফুলের নৌকা তুলে দেন। ও সকলের কাছে সংক্ষিপ্তকারে নিজের পরিচয় দিয়ে, নৌকায় ভোট চান।

আপনার মতামত লিখুন :

ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনের পাঁচবার নির্বাচিত এমপি আব্দুল হাই আর নেই

ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনের পাঁচবার নির্বাচিত এমপি আব্দুল হাই আর নেই

দেশে পর্যাপ্ত সংখ্যক বিচারক নেই, প্রধান বিচারপতি

দেশে পর্যাপ্ত সংখ্যক বিচারক নেই, প্রধান বিচারপতি

কাওলা শিয়ালডাঙ্গায় পশুর হাটে হাইকোর্টের স্থগিতাদেশ।

কাওলা শিয়ালডাঙ্গায় পশুর হাটে হাইকোর্টের স্থগিতাদেশ।

কুষ্টিয়ায় কুপিয়ে হত্যার দায়ে তিন জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

কুষ্টিয়ায় কুপিয়ে হত্যার দায়ে তিন জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

ফুলবাড়ীতে এসএসসি ১৯৭৯ ব্যাচের বন্ধু মিলন-মেলা অনুষ্ঠিত

ফুলবাড়ীতে এসএসসি ১৯৭৯ ব্যাচের বন্ধু মিলন-মেলা অনুষ্ঠিত

সৈয়দ শামসুল হক শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন শিশুসাহিত্যিক স.ম. শামসুল আলম

সৈয়দ শামসুল হক শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন শিশুসাহিত্যিক স.ম. শামসুল আলম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: ApsNews24.Com (২০১২-২০২০)

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মোস্তাফিজুর রহমান
০১৬২৫৪৬১৮৭৬

editor@apsnews24.com, info@apsnews24.com
Developed By Feroj